,

যশোরে ভেজাল জুস-নকল আইসক্রিম কারখানা আবিষ্কার

যশোর প্রতিনিধি: ভেজাল জুস ও নকল আইসক্রিম তৈরির কারখানা আবিষ্কার করেছে যশোর ডিবি পুলিশ। এ সময় ভেজাল স্প্রিড, হাইস্প্রিড, রোবো, কোকোকোলা, ডিপফ্রিজ, ললিলপ তৈরির অটোমেশিন, আইসক্রিম তৈরির মেশিন, মিকচার মেশিন উদ্ধার করেছে।সেই সঙ্গে নকল জুস, আইসক্রিম তৈরির অভিযোগে দুজনকে আটক করেছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাত থেকে বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত যশোরের অভয়নগর ও ফুলতলার জামিরা এলাকায় অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো- অভয়নগর থানার রানাভাটা সবুজ এলাকার আমজেদ সরদারের ছেলে বাবু সরদার (২৭) এবং ফুলতলা থানার জামিরার সামছুর গাজীর ছেলে মাহাবুব গাজী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টায় ডিবি পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদ জানান, যশোর ডিবি পুলিশ নওয়াপাড়া পৌরসভার রানাভাটা সবুজবাগের বসতবাড়ির পেছনে ভেজাল জুস তৈরি কারখানায় অভিযান চালায়। এ সময় ভেজাল স্পিড, হাইস্পিড, রোবো, কোকোলা, কোকাকোলা জব্দ করে। এ সময় বাবু সরদারকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তিতে ফুলতলা জামিরার মুকুল স্কুল মোড়ের মাহাবুব গাজীর ছোয়া আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান চালায়। এ সময় আইসক্রিমের আড়ালে ভেজাল স্পিড, হাইস্পিড, রোবো, কোকোলা, কোকাকোলাসহ এসব মালামাল রাখার ডিপ ফ্রিজ, মিকচার মেশিন ও ললিপপ তৈরির অটোমেশিন এবং ভেজাল খাদ্যদ্রব্য উদ্ধার করে। পুলিশ মাহাবুব গাজীকে আটক করা হয়।

আটকের পর তার স্বীকারোক্তিতে তার ভাই আলাউদ্দিনের বাড়ির পেছন থেকে ভেজাল ও নকল জুস, ড্রিঙ্কস,আইসক্রিম, ললিপপসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই সোলায়মান হোসেন অভয়নগর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই বিভাগের আরও খবর